সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / উত্তেজনাপূর্ণ ম্যাচে লিভারপুল-চেলসির ড্র

উত্তেজনাপূর্ণ ম্যাচে লিভারপুল-চেলসির ড্র

স্পোর্টস ডেস্ক : সাম্প্রতিক সময়টা ভাল যায়নি দুই জায়ান্ট চেলসি এবং লিভারপুলের। দলবদলে ব্রাইটনের মিডফিল্ডার মইসেস কেইসেডোকে নিয়ে রীতিমত টানাটানি করেছে দুই দল। লিভারপুল জানিয়েছে তারা ব্রাইটনের সাথে চুক্তি করেছে। অন্যদিকে খেলোয়াড কেইসেডো জানিয়েছেন তিনি শুধুই চেলসিতেই খেলতে আগ্রহী। আবার লিভারপুলের টার্গেট রোমিও লাভিয়ার দিকেও হাত বাড়িয়েছে ব্লুজরা।

এরইমাঝে প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচ ডে-তেই একে অন্যকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে চেলসি এবং লিভারপুল। ইংলিশ ফুটবলে রোববার যেমনটা হওয়া দরকার, দুই দল উপহার দিল তেমনই এক ম্যাচ। চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে দুই দল যেন প্রতিশোধই নিতে চাইল একে অন্যের উপর। দুই দলই ছিল আগ্রাসী মেজাজে। ফুটবল হাজির হয়েছে তার নিজের রঙে।

দুই ক্লাবেরই মালিক মার্কিন ব্যবসায়ী। দুজনের দলবদলের লড়াইয়ে জয় দেখেছেন চেলসির টড বোহেলি। আর লিভারপুলের জন হেনরি এখনও আছেন অপেক্ষায়। দুজনই হাজির ছিলেন স্ট্যামফোর্ড ব্রিজে। তাদের সামনেই খেলা চলল সমানতালে। মাঠের ফুটবল ছাপিয়ে তর্কাতর্কি আর ফাউলও হয়েছে বিস্তর। দুই দলই দেখেছে ৩টি হলুদকার্ড

এমনকি গোল বাতিলের খেলাতেও দুই দল ছিল সমানে সমান। ২৯ মিনিটে লিভারপুলের মোহাম্মদ সালাহর গোল বাদ পড়েছে অফসাইডের কারণে। আর ৩৯ মিনিটে চেলসির বেন চিলওয়েলের গোলটাও ভিএআর বাদ দিয়েছে সেই অফসাইড কাণ্ডে।

দুইদলের গোলটাও এসেছে প্রথমার্ধে। আর্জেন্টাইন বিশ্বকাপ জেতা তারকা অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের দারুণ এক পাস ধরেছিলেন সালাহ। সেখান থেকে দিয়াজের কল্যাণে মৌসুমে নিজেদের প্রথম গোল পেয়েছে অলরেডরা। ১১ মিনিট পরেই আবার গোল পায় লিভারপুল। তবে সালাহর সেই গোল বাদ পড়েছে অফসাইডের অজুহাতে।

লিভারপুলের লিড অবশ্য বেশিক্ষণ টেকেনি। বেন চিলওয়েলের পাস থেকে লিভারপুলের জালে বল জড়ান অ্যাক্সেল দিসাসি। ম্যাচের বয়স তখন ৩৭ মিনিট। ২ মিনিট পর সেই চিলওয়েলের গোলটাও কাঁটা পড়েছিল অফসাইডে।

শেষ পর্যন্ত দুই দলের কেউই আর গোলের দেখা পায়নি। ম্যাচ শেষ হয়েছে ওই ১-১ সমতাতেই। এ নিয়ে মুখোমুখি টানা ৭ ম্যাচ ড্র করল চেলসি এবং লিভারপুল। এর মধ্যে সর্বশেষ ৪ ম্যাচ গোলশূন্য থেকে শেষ হয়েছিল।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...