সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ইডেনে সবচেয়ে সস্তা বাংলাদেশের ম্যাচের টিকিট

ইডেনে সবচেয়ে সস্তা বাংলাদেশের ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক : এবছর ওয়ানডে বিশ্বকাপের ৫টি ম্যাচ হবে ঐতিহ্যবাহী কলকাতার ইডেন গার্ডেন্সে। প্রত্যেক ম্যাচের জন্য টিকিটের আলাদা দাম নির্ধারণ করা হয়েছে। আর তাতে সবচেয়ে সস্তা টিকেট বাংলাদেশের ম্যাচের।

গতকাল সোমবার (১০ জুলাই) ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এ তথ্য জানিয়েছেন।

ইডেনের আপার টিয়ারে বসে এই ম্যাচ দেখতে চাইলে ব্যয় হবে ৬৫০ টাকা। ‘ডি’ বা ‘এইচ’ ব্লকের টিকিটের মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা। আর ‘বি’, ‘সি’, ‘কে’ এবং ‘এল’ ব্লকের টিকিটের মূল্য ১৫০০ টাকা।

খরচের দিক থেকে এরপরেই আছে পাকিস্তান-ইংল্যান্ড এবং পাকিস্তান-বাংলাদেশ ম্যাচের টিকিট। এই দুই ম্যাচের জন্যে একই পরিমাণ অর্থ খরচ করতে হবে। এ দুই খেলায় আপার টিয়ারের টিকিটের দাম ৮০০ টাকা. ‘ডি’ এবং ‘এইচ’ ব্লকে খেলা দেখতে চাইলে খরচ হবে ১২০০ টাকা। ‘সি’ এবং ‘কে’ ব্লকের টিকিটের দাম রাখা হয়েছে ২০০০ টাকা। আর ‘বি’ এবং ‘এল’ ব্লকের গ্যালারিতে বসতে খরচ হবে সবচেয়ে বেশি। এখানের প্রতি সিটের জন্য খরচ ২২০০ টাকা।

আর বিশ্বকাপে ইডেনের সবচেয়ে বেশি দামের ম্যাচ হতে চলেছে ভারত-দক্ষিণ আফ্রিকা এবং সেমিফাইনাল। এই দুই ম্যাচের জন্য ইডেনের আপার টিয়ারের টিকিটের দাম রাখা হয়েছে ৯০০ টাকা। ‘ডি’ ও ‘এইচ’ ব্লকের টিকিটের মূল্য ১৫০০ টাকা। ‘সি’ ও ‘কে’ ব্লকের টিকিটের দর ২৫০০ টাকা। আর সবচেয়ে ব্যয়বহুল ‘বি’ ও ‘এল’ ব্লকের গ্যালারিতে এই দুই ম্যাচের টিকিটমূল্য ৩০০০ হাজার টাকা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...