সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / আয়নাঘরের কারিগরদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে : হাফিজ উদ্দিন
Oplus_0

আয়নাঘরের কারিগরদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে : হাফিজ উদ্দিন

 

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, আয়নাঘরের নামে যারা মানুষ হত্যা করেছে, গুম করেছে তারা বহাল তবিয়তে আছে।

সেই টর্চার সেলের কারিগরদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

রোববার (২৫ আগস্ট) জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে হাফিজ উদ্দিন আহমেদ এ কথা বলেন।

দ্রুত আয়নাঘরের কারিগরদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে মেজর (অব.) হাফিজ অভিযোগ করে বলেন, প্রত্যেকটি জেলায় পুলিশ কর্মকর্তারা আগের মতোই আছে।

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার উচিত ছিল সাংবাদিকদের নিয়ে ওই ঘৃণিত স্থান দেখানোর, কীভাবে নিরীহ মানুষদের তারা অত্যাচার করেছে, নির্যাতন করেছে, হত্যা করেছে।

আয়নাঘর সৃষ্টিকারীদের কিছু হচ্ছে না, শুধু একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ২০ দিন অতিবাহিত হয়েছে কিন্তু এখনো মনে হয় না বিপ্লবীদের সরকার প্রতিষ্ঠিত হয়েছে।’

শুধু বুদ্ধিজীবী আর এনজিও কর্মী নয়, বিপ্লবীদের দিয়ে অন্তর্বর্তী সরকার পরিচালনার আহ্বান জানিয়ে হাফিজ উদ্দিন বলেন, ‘শেখ হাসিনা সরকারকে যারা শক্তিশালী করতে সহযোগিতা করেছে, উপদেষ্টা পরিষদে থাকলে তাদের সরিয়ে দেন, প্রশাসনে থাকলে তাদের সরিয়ে দেন।

প্রকৃত বিপ্লবীদের নিয়ে সরকার গঠিত হোক, এটাই আমরা প্রত্যাশা করি।’

বৈষম্যবিরোধী ছাত্র সমাজের নেতৃবৃন্দের উদ্দেশে মেজর (অব.) হাফিজ উদ্দিন বলেন, ‘বিজয়ের আনন্দে আত্মহারা হবেন না। পাশের দেশে বসে শেখ হাসিনা অনেক ষড়যন্ত্র করবে, সুতরাং আপনারা সজাগ থাকবেন সতর্ক থাকবেন।

আপনারা রাজপথে থাকুন যেকোনো ধরনের প্রতি বিপ্লবের চেষ্টা হলে আমরা সবাই মিলে প্রতিরোধ করবো। বিএনপি আপনাদের সাথে আছে, অন্যান্য রাজনৈতিক দল দলগুলো থাকবে, তবে মূল শক্তি হিসেবে আপনারা রাজপথে থেকে সকল ষড়যন্ত্র ব্যর্থ করে দিবেন।

‘ছাত্র-জনতা অভ্যুত্থানের মধ্য দিয়ে স্বৈরাচারী শেখ হাসিনার সরকারকে বিদায় করেছে। তাদেরকে অভিনন্দন জানাই, কিন্তু বিপ্লব শেষ হয় নাই, বিপ্লব থমকে আছে।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে আওয়ামী লীগ: হানিফ

  সদরুল আইন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ...