সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আবারো কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর কিশোর খুন

আবারো কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর কিশোর খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাকিব নামক ১৪ বছর এক কিশোর খুন হয়েছে। নিহত সাকিব ফতুল্লার দাপা রেলস্টেশন সংলগ্ন আজাদ মিয়ার বাড়ীর গলির  ওহাবের বাড়ীর ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার পুত্র। শনিবার (২৫ জুন) রাত সাড়ে দশটার দিকে ফতুল্লার রেলস্টেশন প্লাট ফর্ম মসজিদের পেছনের গলিতে এ ঘটনাটি ঘটে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায় শনিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে ১৫-১৭ বছর বয়সীদের একটি দল আাজাদ মিয়ার বাড়ীর পেছনের রাস্তায় ফতুল্লার রেলস্টেশন প্লাট ফর্ম মসজিদের পেছনের গলিতে নিহত সাকিব কে মারধরসহ ছুরিকাঘাত করে।

এ সময় নিহতের বড় ভাই তা দেখতে পেয়ে দৌড়ে গিয়ে হামলাকারীদের কবল থেকে তার ভাইকে রক্তাক্তবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া)  হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সাকিবকে মৃত ঘোষনা করেন।

খোকন নামক এক কিশোর জানায়, সাকিব ময়লার কাজ করে। গলি দিয়ে হেটে আসার পথে আলীগঞ্জের এক গ্রুপের সাথে ওই এলাকার মেম্বার বাড়ীর গলির পোলাপানদের সাথে মারামারি হচ্ছিলো। নিহত সাকিব সে দুই গ্রুপের মারামারির মধ্যে হামলার শিকার হয়। মেম্বার বাড়ীর পোলাপান তাকেও মারধর করে এবং সাকিব কে ছুরিকাঘাত করে।

স্থানীয় একাধিক সূত্র মতে, ঘটনাস্থলের পাশেই রয়েছে স্থানীয় মাদক ব্যবসায়ী গরু নাসিরের পুত্র শান্ত, সাইকেল লিটনের পুত্র রিফাত ও জাকিরের গাঁজা ও হেরোইনের মাদক স্পট। এই মাদক স্পট পরিচালনায় রয়েছে উঠতি বয়সী বেশ কিছু মাদকাসক্ত কিশোর। এ সকল কিশোররা প্রায় সময় মারামারিতে লিপ্ত হয়। তারা সংঘর্ষ বাধলেই সুইচ গিয়ার বা ধারালো ছোট চাকু ব্যবহার করে থাকে। ধারনা করা হচ্ছে ওই কিশোর গ্যাং সদস্যরাই এই হত্যাকান্ডের সাথে জড়িত।

হত্যাকন্ডের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকান্ডের কারনসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডা. মুরাদের বিরুদ্ধে ১০ হাজার কোটি টাকার মানহানির মামলা

  স্টাফ রিপোর্টারঃ জামালপুরে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে লাশ গুম ...