সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করব : মির্জা ফখরুল
Oplus_0

অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করব : মির্জা ফখরুল

 

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ছাত্র-জনতার বিজয়কে সুসংগঠিত করার লক্ষ্যে আমরা একটি গণতান্ত্রিক, সাম্য ও মানবাধিকারের বাংলাদেশ গঠন করতে চাই।

এজন্য আমরা ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করব।

সোমবার (১৯ আগস্ট) স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা ও সুরা ফাতিহা পাঠ এবং দোয়া শেষে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বহুদলীয় গণতন্ত্র প্রবর্তক, সমৃদ্ধ বাংলাদেশের রূপকার শহীদ রাষ্ট্রপতি রহমানের আত্মার মাগফেরাত কামনা করেছি। আজকে আমরা শপথ নিয়েছি, ছাত্র জনতার আন্দোলনের মধ্য দিয়ে যে বিজয় অর্জিত হয়েছে, সে বিজয়কে আমরা স্বস্তির হতে দেব।

গণতান্ত্রিক আন্দোলনের যারা কারাগারে আছেন তাদের মুক্তির বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সরকার পতনের পর ড. ইউনূসের নেতৃত্বে মধ্য দিয়ে যে অন্তর্বর্তী সরকার গঠিত হয়েছে সে সরকারকে আমরা সর্বোচ্চভাবে সমর্থন জানাচ্ছি। দলকে দৃঢ় করতে আমরা কাজ করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব উন নবী খান সোহেল, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সাধারণ সম্পাদক রাজীব আহসান সহ সংগঠনের নেতাকর্মী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...